ওয়ালটন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪, ওয়ালটন ফ্রিজের দাম

ফ্রিজ ক্রয় করতে চাইলে পছন্দের তালিকায় রাখতে পারেন ওয়ালটন কোম্পানিকে। ভালো মানের ফ্রিজ তৈরির মাধ্যমে ওয়ালটন কোম্পানিটি জনপ্রিয়তা পেয়েছে দেশ ও দেশের বাইরে। ওয়ালটন আমাদের পণ্য। ওয়ালটন মূলত বাংলাদেশের একটি কোম্পানি। বাংলাদেশের জনপ্রিয় কোম্পানি গুলোর মধ্যে একটি হচ্ছে এটি। ওয়ালটন বর্তমান সময়ে ফ্রিজে সকল কিছুই নিজেরাই তৈরি করছেন এটি সত্যিই আমাদের জন্য গৌরবের। দেশি কোম্পানি হলেও বিশ্বের উন্নত কোম্পানিগুলোর সাথে প্রতিযোগিতার মাধ্যমে অনেকটাই এগিয়ে রয়েছে ওয়ালটন। তাইতো ফ্রিজ ক্রয় করতে চাইলে অনেকেই ওয়ালটন কোম্পানির ফ্রিজ বেছে নিয়ে থাকেন।

অর্থাৎ আপনারা যারা ওয়ালটন কোম্পানির ফ্রিজ ক্রয় করতে চাচ্ছেন তারা আমাদের আলোচনা থেকে ফ্রিজ গুলোর বিষয়ে সম্পর্কে প্রয়োজনীয় তথ্য জানার পাশাপাশি মূল্যের বিষয় সম্পর্কে জেনে নিতে পারবেন। বর্তমান সময়ে মানুষ অনেক সচেতন হয়েছে প্রয়োজনীয় পণ্যগুলো ক্রয় করার ক্ষেত্রে অনলাইন থেকে সঠিক মূল্য সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে অনুসন্ধান করে থাকেন। ঠিক একই ভাবে ওয়ালটন ফ্রি স্কয়ার ক্ষেত্রে মূল্য তালিকার বিষয় সম্পর্কে জানার আগ্রহ নিয়ে অনুসন্ধান করছেন অনেকেই। তাদের সহযোগিতা করতে আমরা নিয়ে এসেছি ওয়াটার ফ্রিজের মূল্য তালিকা সুতরাং আপনারা যারা walton ফ্রিজ ক্রয় করতে যাচ্ছেন ক্রয়ের পূর্বে সঠিক মূল্য সম্পর্কে জানার আগ্রহ রয়েছে তারা আমাদের সম্পূর্ণ আলোচনাটির সাথে থেকে ফ্রিজের মূল্য সংক্রান্ত বিষয় সম্পর্কে ধারণা লাভ করতে পারেন।

ওয়ালটন ফ্রিজের মূল্য তালিকা ২০২৪

ওয়ালটন কোম্পানি ক্রেতাদের চাহিদার কথা চিন্তা করে বিভিন্ন মডেলের বিভিন্ন দামের ফ্রিজ নিয়ে এসেছেন মার্কেটে। এর ফলে সকলেই নিজের চাহিদা মত বাজেটের মধ্যেই ফ্রিজ ক্রয় করতে পারবেন। অনেকেই রয়েছেন যারা চাহিদার সাথে মূল্যের বিষয়টি বিবেচনা করে পরবর্তী সময়ে ফ্রিজ ক্রয়ের আগ্রহ দেখিয়ে থাকেন এদের অবশ্যই মূল্য তালিকার প্রতি লক্ষ্য রাখতে হবে পাশাপাশি ফ্রিজের বিষয় সম্পর্কে জানতে হবে। আর এই প্রক্রিয়াটি সহজ ভাবে আপনাদের মাঝে উপস্থাপন করতে আমরা এই আলোচনা নিয়ে এসেছি। ওয়ালটন কোম্পানি যে সমস্ত ফ্রিজ মার্কেটে এভেলেবল রেখেছে সকল ফ্রিজের মূল্য সম্পর্কে জানতে পারবেন এখান থেকে। আমরা অবশ্যই আপনাকে আপডেট মূল্যের বিষয় সম্পর্কে জানিয়ে সহযোগিতা করব। সুতরাং নিচের মূল্য তালিকার মাধ্যমে ওয়ালটন ফ্রিজের আপডেট মূল্য সম্পর্কে জেনে নিন।

ওয়ালটন ফ্রিজের দাম

অন্যান্য কোম্পানির ফ্রিজের তুলনায় ভালো সার্ভিস দেওয়ায় বর্তমান সময়ে প্রচুর বিক্রি হচ্ছে ওয়ালটন ফ্রিজ। তাই ওয়ালটন ফ্রিজের বিষয় সম্পর্কে জানার কৌতূহল রয়েছে অনেকের মধ্যে। তাইতো ওয়ালটন কোম্পানির ফ্রিজের মূল্য তালিকা সহ ফিচার ও অন্যান্য বিষয়গুলো সম্পর্কে জানার উদ্দেশ্যে অনলাইনে অনুসন্ধান করছেন অসংখ্য মানুষ। ওয়ালটন কোম্পানি জনপ্রিয়তা পেয়েছে বেশ কয়েকটি পণ্যের উপর ভিত্তি করে এর মধ্যে অন্যতম হচ্ছে ফ্রিজ। ফ্রিজের মধ্য দিয়ে ওয়ালটন কোম্পানিটি মানুষের মনে জায়গা করে নিতে সক্ষম হয়েছে এবং সকলের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। সত্যিই গুণগত মানে ওয়ালটন কোম্পানির ফ্রিজ গুলো অনেকটাই এগিয়ে রয়েছে। ওয়ালটন কোম্পানির ফ্রিজের দাম সম্পর্কিত বিষয় সম্পর্কে জানলে অবাক হবেন অন্যান্য কোম্পানির তুলনায় অনেকটাই কম মূল্য নির্ধারণ করে থাকেন এই কোম্পানিটি। মূল্য তালিকার উপর ভিত্তি করে এই বিষয়টি জানতে পারবেন।

1. WFD-1B6-GDEL-XX মডেল এর ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম= 26,900 টাকা

2. WFD-1F3-GDEL-XX মডেল এর ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম= 32,490 টাকা

  1. ওয়ালটন WFE-3E8-GDEN-XX ফ্রিজের দামঃ ৫১,২৯০/- টাকা।
  2.  ওয়ালটন WFC-3D8-GDNE-XX= ৫০,২৯০/- টাকা।
  3. ওয়ালটন WFE-3A2-GDXX-XX = ৪৫,১৯০/- টাকা।
  4. WFC-3X7-GDEH-XX= ৪৬,২৯০/- টাকা।
  5. ওয়ালটন WFB-2B3-GDEL-XX ফ্রিজ  = ৩৭,৯৯০/- টাকা।
  6. ওয়ালটন WFA-2A3-GDEL-XX ফ্রিজ   = ৩৫,১৯০/- টাকা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top